সংবাদ শিরোনাম:
রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প
মধুপুরে কভার্ডভ্যানের চাপায় বৃদ্ধার মৃত্যু

মধুপুরে কভার্ডভ্যানের চাপায় বৃদ্ধার মৃত্যু

প্রতিদিন প্রতিবেদক, মধুপুর: টাঙ্গাইলের মধুপুরে ঔষধ কোম্পানির কভার্ড ভ্যানের চাপায় রহিমা বেগম (৭০) নামের এক বৃদ্ধার মৃত্যু হয়েছে।

সোমবার দুপুরে টাঙ্গাইল-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কের পৌরশহরের মুক্তিযোদ্ধা অফিসের সামনে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত রহিমার বাড়ি উপজেলার বেরীবাইদ ইউনিয়নের মাগুন্তিনগর গ্রামে। তিনি ওই গ্রামের আজাহার আলীর স্ত্রী।

প্রত্যক্ষদর্শীরা জানান, রহিমা বেগম তার স্বামী আজাহার আলীর সাথে মোটরসাইকেলযোগে গোপালপুর উপজেলায় এত আত্মীয়ের মৃত্যুবার্ষিকীর দাওয়াতে অংশ নিতে যাচ্ছিলেন। পথিমধ্যে তারা মধুপুরের মুক্তিযোদ্ধা অফিসের কাছাকাছি পৌঁছলে পেছন দিক থেকে অজ্ঞাতনামা একটি মোটর সাইকেল তাদের মোটর সাইকেলটিকে ধাক্কা দেয়। এ সময় রহিমা মোটরসাইকেল থেকে রাস্তায় পড়ে যায়। এসময় পাশ থেকে আসা জেন্ট্রি ফার্মাসিউটিক্যাল কোম্পানীর একটি কভার্ডভ্যানেরর চাকার নিচে পড়ে রহিমা। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় রহিমা ও তার স্বামীকে উদ্ধার করে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তাদের অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। হাসপাতালে নেয়ার পথে রহিমা বেগমের মৃত্যু হয়।

মধুপুর থানার উপ-পরিদর্শক মামুনুর রশীদ জানান, সড়ক দুর্ঘটনায় নিহত রহিমা বেগমের মরদেহ আইনি প্রক্রিয়া শেষে স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে। ঔষধ কোম্পানির কভার্ড ভ্যানটি আটক করা থানায় আনা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840